Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতির ওপর হামলা ও অফিস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খানের ওপর সন্ত্রাসী হামলা ও দলীয় অফিস ভাংচূরের প্রতিবাদে মানববন্ধন করেছে যুবলীগ ও আ‘লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন। রোববার সকালে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বিপুল সংখ্যক লোক অংশগ্রহণ করেন।
প্রতিবাদ সমাবেশে পৌর আ‘লীগ সভাপতি মো. আফজাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, রফিকুল ইসলাম রিপন, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ তালুকদার, শ্রমিক লীগ সভাপতি ফরিদ উদ্দিন আহম্মেদ. সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সহ-সভাপতি নাসির উদ্দিন মাতুব্বর, সাধারণ সম্পাদক নজরুল সোহেল, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, স্বেচ্ছা সেবকলীগ নেতা গোপাল রায়, ছাত্রলীগ নেতা রায়হান, শাকিল বাবু, নাজমুল মুন্না প্রমূখ।
উল্লেখ্য দলীয় কোন্দলের জেরে গত ৮ ফেব্রুয়ারি উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খানের ওপর হামলা ও দলীয় অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় ৬৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এজাহার নামীয় ১১ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ