Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উচ্ছ্বাসে মাতলেন সুপ্রিম কোর্টের আইনজীবীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

নানা আনন্দ-আয়োজনের মধ্য দিয়ে ‘ফ্যামিলি ডে’ উদযাপন করলেন সুপ্রিম কোর্ট বারের আইনজীবীরা। গতকাল শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাদিনব্যপী ছিল আনন্দ-আয়োজন। এদিন পেশাদার আইনজীবীগণ পরিবার-পরিজন নিয়ে আন্দঘন সময় কাটান। আয়োজনের মধ্যে ছিল শিশু-কিশোরদের জন্য বিভিন্ন ধরনের রাইড, মহিলাদের জন্য ছিল ‘মিউজিক্যাল চেয়ার’ খেলা। প্রথম বারের মতো অনুষ্ঠিত ‘ল’ইয়ার্স ফ্যামিলি ডে’কে আকর্ষণীয় করতে দুপুরে খাওয়া-দাওয়ার পর আয়োজন করা হয় সংগীতানুষ্ঠানের। সংগীত পরিবেশন করে ক্লোজআপ তারকা সালমা। এছাড়া উপজাতীয় নৃত্য, ফিউশ্যান ড্যান্স পরিবেশি হয়। সন্ধ্যায় ছিল ফানুস ওড়ানো, আতশবাজি ও লেজার শো।

এ বিষয়ে বার সম্পাদক ব্যারিস্টার রূহুল কুদ্দুস কাজল বলেন, সুপ্রিম কোর্ট বারের ইতিহাসে এই প্রথম পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হয়েছে। চলেছে রাত ৮ পর্যন্ত। দিনব্যাপী এ অনুষ্ঠানে ছিল মনোমুগ্ধকর নানা আয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুপ্রিম কোর্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ