Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশ সংগীতশিল্পী মিলাকে খুঁজছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৩ এএম

একটি মামলায় গ্রেফতারি পরোয়ানার বলে জনপ্রিয় সংগীতশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ। রাজধানীর পল্লবী থানা পুলিশ বলছে, মিলাকে গ্রেফতার করার জন্য এ পর্যন্ত কয়েকটি অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। গ্রেফতার এড়াতে তিনি আত্মগোপন করেছেন। মিলার সাবেক স্বামী এএম পারভেজ সানজারির বাবা এসএম নাসির উদ্দিন বাদী হয়ে বছর দু’য়েক মিলা ও তার এক সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় সম্প্রতি মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।
পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, বুধবার মিলার বিরুদ্ধে একটি গ্রেফতারি পরোয়ানা থানায় আসে। গ্রেফতারি পরোয়ানা মিলার বাসায় পৌঁছে দেয়া হয়েছে। তবে গ্রেফতারি পরোয়ানা বাসায় দেয়ার সময় মিলাকে পাওয়া যায়নি। এর মধ্যে মিলার বাসাসহ একাধিক স্থানে অভিযান চালানো হয়েছে। তবে এখনও তাকে পাওয়া যায়নি।
মিলার বিরুদ্ধে জারি করা গ্রেফতারি পরোয়ানা মিরপুর ডিওএইচএসের আর্মি লেক ভিউ, প্লট-৪৩১, ৬ষ্ঠ তলার ফ্ল্যাটে পুলিশ পৌঁছে দেয়। এছাড়া গ্রেফতারি পরোয়ানার একটি কপি মিরপুর ডিওএইচএসের ৬ নম্বর এভিনিউয়ের ১০ নম্বর রোডের ৭৬৪ নম্বর বাড়িতে পাঠানো হয়েছে। এই বাড়িতে মিলা তার বাবাসহ থাকেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৭ সালের ১২ মে সংগীতশিল্পী তাজবিহা বিনতে শহীদ মিলা ইসলাম ও পাইলট পারভেজ সানজারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই তাদের সম্পর্কে ফাটল ধরে। দাম্পত্য কলহের জেরে ওই বছরের ৫ অক্টোবর স্বামী সানজারির বিরুদ্ধে যৌতুক আইনে একটি মামলা দায়ের করেন মিলা। ওই মামলায় সানজারি জামিন পাওয়ার পর ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন। এছাড়া মিলা তার স্বামীর বিরুদ্ধে যৌতুক আইন ছাড়াও ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেছেন। অপরদিকে, সানজারি তার সাবেক স্ত্রী মিলার বিরুদ্ধে প্রথম বিয়ের তথ্য গোপন করার অভিযোগে আরেকটি মামলা দায়ের করেছেন। মিলার ২০০২ সালের ৩১ জুলাই আবির আহম্মেদ নামে এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
পুলিশ জানায়, ২০১৯ সালের ২ জুন সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি দুর্বৃত্তদের ছোড়া এসিডে দগ্ধ হন। ওই ঘটনায় সানজারির বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মিলা ও তার এক সহযোগীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সম্প্রতি মিলার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ