Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল আইনজীবী সমিতির সভাপতি বাবলু, সম্পাদক খোকন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৫ পিএম

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে আ.লীগের অ্যাড. সৈয়দ গোলাম মাসউদ বাবলু এবং সাধারণ সম্পাদক পদে অ্যাড. মো. রফিকুল ইসলাম (খোকন) নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকালে বিজয়ীদের নামের তালিকা প্রকাশ করা হয়।


এ ছাড়া আ.লীগ সমর্থিত সাদা প্যানেলের সহ-সভাপতি পদে লীলা রানী চক্রবর্তী, মো. সালাউদ্দিন সিপু, অর্থ সম্পাদক পদে মো. মিজানুর রহমান মিন্টু, যুগ্ম সম্পাদক পদে সুমন চন্দ্র হালদার ও এস এম আতিকুল ইসলাম (রফিক) বিজয়ী হয়েছেন। নিবার্হী সদস্য পদে মুহাম্মদ ফিরোজ আলম সিকদার, এস এম তৌহিদুর রহমান, মো. শহিদুল ইসলাম খলিফা বিজয়ী হয়েছেন।

অপরদিকে, ১১টি পদের মধ্যে বিএনপি সমর্থিত (নীল) প্যানেল থেকে শুধু নিবার্হী সদস্য পদে আ. রহমান চোকদার বিজয়ী হয়েছেন।

এরআগে বৃহস্পতিবার (১১) ফেব্রয়ারি সকাল ৯ থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে আইনজীবী ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানিয়েছেন নির্বাচন উপ-পরিষদ সদস্য অ্যাডভোকেট ওবায়েদ উল্লাহ সাজু। এ নির্বাচনে সমিতির তালিকাভুক্ত ৮৬২ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ