Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেটের মোড়ক উন্মোচন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১:২৪ পিএম

পটুয়াখালী পৌর সভার উদ্যোগে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের লোগো উন্মোচন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আগামী কাল ১৩ ফেব্রুয়ারি থেকে ৪টি গ্রুপে দেশের বিভিন্ন জেলা থেকে ১৬ টি দল নিয়ে প্রথমবারের মত এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৭ মার্চ প্রতিযোগীতার চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।আজ দুপুর সাড়ে এগারোটায় এ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ আয়োজন কমিটির আহ্বায়ক পৌর কাউন্সিলর এ্যডভোকেট কাজল বরণ দাস। পরে পটুয়াখালীর পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ শুভেচ্ছা বক্তব্য সহ টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছিলেন ক্রীড়া সংগঠক পটুয়াখালী চেম্বার অফ কমার্সের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল, পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু, পৌরসভার সচিব মোঃ মাসুম বিল্লাহ, কাউন্সিলর দেলোয়ার আকন, পৌর কাউন্সিলর মতিন মাহমুদ জাহিদ, পৌর কাউন্সিলরএস এম,ফারুক , পৌর কাউন্সিলর মোঃ জাহিদ সহ পৌরসভার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ