Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কাদের মির্জার গাড়ি ভাঙচুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৮ এএম

নগরীর খুলশী থানার দামপাড়া ওয়াসার মোড়ে বসুরহাটের নবনির্বাচিত পৌর মেয়র আবদুল কাদের মির্জার গাড়িতে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। এ সময় গাড়িটি পার্কিং করা ছিল। এ ঘটনায় কেউ হতাহত হননি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ করেন কাদের মির্জা। শপথ করান চট্টগ্রামে র বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।

শপথ গ্রহণ শেষে কাদের মির্জা ওয়াসা ভবনের বিপরীতে মুনতাসিম ভবনে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান।

তিনি অভিযোগ করেন নিচে পার্কিংয়ে রাখা তার গাড়ি লক্ষ্য করে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। ঢিলের আঘাতে বহরের একটি গাড়ির কাঁচ ভেঙে গেছে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান জানান, ঢিল ছোড়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ সময় গাড়িটি বা হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্তের চেষ্টা চলছে।

এর আগে শপথ নেওয়ার জন্য চট্টগ্রাম আসার পথে দাগনভূঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করেন বলে অভিযোগ করেছিলেন আবদুল কাদের মির্জা।

সম্প্রতি নিজ দলের এমপি নেতাদের সমালোচনা করে আলোচনায় আসা কাদের মির্জা চসিক নির্বাচন নিয়েও সমালোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ