Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা ভ্যাকসিন নিলেন কেন্দ্রীয় আ. লীগ নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

করোনার ভ্যাকসিন নিচ্ছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতারা। গতকাল দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির ৯ সদস্য রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতালে গিয়ে ভ্যাকসিন নেন। আরেকজন গ্রহণ করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট থেকে।

নিউরো সায়েন্স হাসপাতালে ভ্যাকসিন গ্রহণকারীরা হলেন- দলের দফতর সম্পাদক ব্যারিস্টর বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকাইয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. শাম্মী আহমেদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, আজিজুস সামাদ ডন, আব্দুল আউয়াল শামীম। এছাড়া দেলোয়ার হোসেনের স্ত্রী এবং যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা লিলি ও স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ ভ্যাকসিন নেন।

ভ্যাকসিন নিয়ে দেলোয়ার হোসেন বলেন, সুস্থ আছি, স্বাভাবিক আছি। কোনও ধরনের সমস্যা অনুভব করছি না। তিনি সব শ্রেণি-পেশার মানুষকে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান।
আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে টিকা গ্রহণ করেছে। দলের জনপ্রতিনিধি এবং মন্ত্রীরা ইতোমধ্যে টিকা গ্রহণ করেছেন। আমরা একটি সরকারি টিকাদান কেন্দ্রে টিকা নিলাম। পরিবেশ খুবই ভালো। আমরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি। তারা খুবই আগ্রহী টিকা পেতে।

ডা. রোকেয়া সুলতানা বলেন, প্রধানমন্ত্রী অনেক দেশের বিরুদ্ধে লড়াই করে এই টিকা এনেছেন প্রান্তিক জনগণের স্বাস্থ্যের উন্নতির লক্ষ্যে। উনি মানুষকে সুরক্ষা দেওয়ার জন্য কৃষি, শিক্ষা খাতের মতোই বিষয়টিকে দেখছেন। মহামারির ভয়াল এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে সুস্থ রাখার জন্য উনি টিকার ব্যবস্থা করেছেন। আমাদের টিকাদান কার্যক্রম চলবে। অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানাই।

এছাড়া এদিন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের নেতৃত্বে কৃষক লীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে মাহমারী করোনা ভাইরাস টিকা (ভ্যাকসিন) গ্রহণ করেছেন। ভ্যাকসিন নেয়ার পর কৃষক লীগের সভাপতি বলেন, কৃষক সমাজ ও দেশবাসীকে টিকা গ্রহণে অনুপ্রাণীত করতে আমি কৃষক লীগের নেতা-কর্মী ও আমার পরিবারের সদস্যদের নিয়ে করোনা ভাইরাস প্রতিষেধক টিকা গ্রহণ করেছি। টিকা গ্রহণে কোন সমস্যা বা পার্শ্ব প্রতিক্রিয়া নাই। আমি সবাইকে টিকা গ্রহণের জন্য অনুরোধ করছি।

এসময় আরো ভ্যাকসিন নেন কৃষক লীগের সহ-সভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর আলম, এ্যাড. রেজাউল করিম হিরণ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান মোল্লা, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ