Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্লাসরুমে শিক্ষককে পিটিয়ে আহত করল ছাত্র!

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রি কলেজের এক শিক্ষককে কাঠের বাতা দিয়ে পিটিয়ে আহত করেছে ওই কলেজেরই এক ছাত্র। বুধবার দুপুরে কলেজের ক্লাস রুমে এ ঘটনা ঘটে। আহত শিক্ষক আহাদুজ্জামান নাজিমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি ওই কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষক।
অভিযুক্ত ছাত্রের নাম শিশির হোসেন। সে ব্যবসায় শিক্ষা বিভাগের একাদশ দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি উপজেলার নাজিরপুর গ্রামে। বাবার নাম মাইনুল ইসলাম।
এ ব্যাপারে জানতে চাইলে রাজাবাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত ২৪ আগস্ট ক্লাস চলাকালীন সময়ে ‘অসাদচারণের’ জন্য শিক্ষক আহাদুজ্জামান নাজিম ওই ছাত্রকে মারপিট করেন। এরই জের ধরে বুধবার শিশির এই শিক্ষকের ওপর এই হামলা চালিয়েছে।
অধ্যক্ষ জানান, কাঠ দিয়ে অতর্কিতভাবে শিক্ষক নাজিমকে মারপিট শুরু করেন শিশির। পরে অন্যান্য শিক্ষার্থী ও শিক্ষকরা গিয়ে তাকে নিবৃত করে। এরপরই শিশির কলেজ থেকে পালিয়ে যায়।
এ ঘটনায় কলেজ গভর্নিং বডির জরুরী সভা ডাকা হয়েছিল। আগামী শনিবার আবারও সভা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
মারপিটের শিকার শিক্ষক আহাদুজ্জামান নাজিম বলেন, তিনি বিষয়টি কলেজ কর্তৃপক্ষের ওপরই ছেড়ে দিয়েছেন। তারা যে সিদ্ধান্ত নেবেন, তিনি তাই মেনে নেবেন।
এ ব্যাপারে কথা বলতে অভিযুক্ত ছাত্র শিশির হোসেনের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে সেটি বন্ধ থাকায় এ ব্যাপারে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। কলেজ গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহাদুল হক বলেন, উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র শিশির এ ঘটনা ঘটিয়েছে আগামী শনিবার তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ