Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যাংক চুরির নাটক সাজিয়ে ফেঁসে গেলেন ম্যানেজার

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দিতে চুরির নাটক সাজাতে গিয়ে ফেঁসে গেল সোশ্যাল ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা ম্যানেজার আল আমিন (৩০)। সোমবার তাকে গ্রেফতার ও টাকা উদ্ধারের পর পুলিশ সুপার কার্যালয়ের প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়। দাউদকান্দি মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে পুলিশের কাছে সংবাদ আসে উপজেলার রায়পুর বাসস্ট্যান্ডে সোশ্যাল ইসলামী ব্যাংকের রায়পুর এজেন্ট শাখায় চুরির ঘটনা ঘটে। এমন খবরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারি যে, ব্যাংকের তালা ভেঙ্গে নগদ ৬ লাখ ৪০ হাজার টাকসহ সিসি ক্যামেরার ডিভাইস চুরি হয়।
কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহম্মেদ দিক নির্দেশনায় ডিবি ও সিআইডি পুলিশের টিম নিয়ে রহস্য উদঘাটনে কাজ শুরু করি । তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টায় চুরির রহস্য উৎঘাটন এবং চুরির মালামাল উদ্ধার করতে সক্ষম হই। পুলিশ জানায়, ম্যানেজার ইতিপূর্বে ব্যাংকের ভোল্টের টাকা আত্মসাৎ করে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহের জন্য নিজেই চুরির নাটক সাজায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ