Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গাঁজা সেবনের দায়ে ৪ জনের কারাদন্ডাদেশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে গাঁজা সেবনকালে আটক ৪ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ গাঁজাখোরদের কারাদন্ডাদেশ দেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টাস্কফোর্স কমিটি গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ইউএনও মোহাম্মদ আল মারুফের নেতৃত্বে বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে অভিযান পরিচালনা শুরু করেন। ৭ স্পটে অভিযান পরিচালনা করে ৪ স্পটে গাঁজা সেবনকালে ৪ জনকে আটকসহ কিছু গাঁজা, গাঁজা সেবনের উপকরণ জব্দ করেন। আটককৃতরা হলেন উপজেলার নওহাটি চাচিয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহিম আউলিয়া, পৌরসভার ৩ নং ওয়ার্ডের কছর আলীর ছেলে সাইফুল ইসলাম, উপজেলা হাসপাতাল মোড়ের মৃত মফিজ মিয়ার ছেলে দবু মিয়া ও জরমনদী গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক। এদের মধ্যে আব্দুর রহিম আউলিয়া ও সাইফুলের ৫ মাস করে এবং দবু ও হাফিজুর রহমানের ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালত। পরে জব্দকৃত গাঁজা ও উপকরণ আগুনে পুড়িয়ে ফেলা হয়। এ অভিযানে ইউএনওর সাথে অংশ নেন গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আনোয়ারুল হাবিব, এসআই সাকিলা রহমান, মামুনুর রশিদ, শাহ আলম, সিপাই নাসির, আরিফুর ও সুন্দরগঞ্জ থানা পুলিশ। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোহাম্মদ আল-মারুফ বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ