Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলা বরুনাগাঁও এলাকায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে আঁকচা কাজীপাড়া এলাকায় বিষপান করে নিজ বাসভবনে সাইদুর (৪০) ও বরুনাগাঁও এলাকায় একটি খাল থেকে সাইদুরের স্ত্রী আসমা (৩৫) এর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ বিষয়টি জানান, সদর থানার ওসি তানভিরুল ইসলাম। পুলিশ জানায়, সদর উপজেলা আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমান ও তার স্ত্রী আমলা বেগম দুজনেই হোটেল শ্রমিক ছিলেন। সাইদুর রহমানের সাথে স্ত্রী আসমা বেগমের সম্পর্কটা কিছুদিন ধরে ভালো যাচ্ছিল না বলে এলাকার অনেকে জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় ৯৯৯নং থেকে ঠাকুরগাঁও সদর থানায় ফোন আসে আঁকচা এলাকায় বিষ পান করে একজন আত্মহত্যা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমানের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওই লাশ পাঠানোর ২ ঘণ্টা পর বরুনাগাঁও এলাকা খালের মধ্যে একটি গলাকাটা লাশ দেখেতে পেলে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। সদর পুলিশ থানা পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনায় সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে শাস্তির আওতায় আনার কথা জানান তিনি।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, সাইদুলের বাড়ি থেকে বিষ পান করা লাশ উদ্ধার করা হয়েছে। তার স্ত্রী আসমার হত্যার বিষয়টি পুলিশ ও সিআইডির একটি বিশেষ টিম তদন্ত শুরু করেছে। তদন্ত শেষেই হত্যা ও আত্মহত্যার মূল রহস্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ