Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সংঘর্ষে একজন নিহত : আটক ৮

গোপালপুর পৌর নির্বাচন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল নামে একজন নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাতে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি ও নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছে পুলিশ। নিহত খলিল আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিনের সমর্থক।
গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, সোমবার সন্ধ্যায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় খলিলের পিতা নাজিম উদ্দিন বাদী হয়ে রাতেই অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মালা দায়ের করেন। এদিকে আ.লীগের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনায় আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রকিবুল হক ছানা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় ৮ জনকে আটক করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ