Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাওলানা মোসলেমকে জমিয়াতুল মোদার্রেছীনের শুভেচ্ছা

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

লালমনিরহাট জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোসলেম উদ্দিনকে কেন্দ্রীয় কমিটিতে সহকারী সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় সভাপতি এ এম এম বাহাউদ্দিন ও মহাসচিব মাওলানা শাব্বির আহমদ মোমতাজীসহ নেতৃবৃন্দকে অভিন্দন জানিয়েছেন জেলা জমিয়াতুল মোদার্রেছীন। সেই সাথে নবনির্বাচিত সহকারী সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
গত সোমবার বিকেলে লালমনিরহাট নেছারিয়া কামিল মাদরাসা অফিস কক্ষে এক অনারম্ভর অনুষ্ঠানে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় লালমনিরহাট জেলা জমিয়াতের সাংগঠনিক সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মাওলানা মো. আইয়ুব আলী বসুনীয়া, সাধারণ সম্পাদক মাওলানা আক্তার হোসেন, মাওলানা নুর মোহাম্মদ, মাওলানা তাহের উদ্দিন, মাওলানা হোসেন আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এ সভায় জানানো হয়, আগামীকাল ১০ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে সহকারী সম্পাদককে সংর্বধনা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ