Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাগরিক সুবিদাসহ সর্বক্ষেত্রে উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করতে হবে--শফিউল আলম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৩ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, নাগরিক সুবিদা ও মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও জনগণকে ভাল রাখতে অনেক শ্রম ও ঘাম ঝরাচ্ছেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট আজকে মহাকাশে, পদ্মার উপর সেতু, কর্ণফুলীর নিচে ট্যানেল। এতকিছুর পরও ফুলপুর এত অনুন্নত কেন? পৌরসভার মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে। ফুলপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি শশধর সেন ফুলপুরে মেয়র থাকলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হবে। মরহুম শামছুল হকের স্মৃতি বিজরিত এই পৌরসভার নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারী। বিগত ৫ বছর পৌরবাসী নাগরিক সুবিদা ও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। ফুলপুর পৌরসভার নাগরিক সুবিদা বৃদ্ধি করার জন্য ১৪ তারিখ নৌকাকে বিজয়ী করুন। পৌরসভার মানুষ যদি নৌকায় ভোট দিয়ে শশধর সেনকে মেয়র নির্বাচিত করেন তাহলে আমি মনে করি এই পৌরসভার যানজট, জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যাবস্থা, লাইটিং সহ সকল উন্নত সুযোগ সুবিদা পাবে জনগন।
মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে ময়মনসিংহের ফুলপুর পৌরসভার শেরপুর রোডে ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি শশধর সেনের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ হাকিম সরকারের সভাপতিত্বে ও ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় নৌকার পথসভায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সম্পাদক শওকত জাহান মুকুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দিন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এ্যাড. ফজলুল হক, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল খালেক, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল মিয়া সরকার, ফুলপুর পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, ফুলপুর মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, তারাকান্দা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, ফুলপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী নৌকার মাঝি শশধর সেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তানজিল আহমেদ, সম্পাদক মাহবুবুর রহমানসহ জেলা, ফুলপুর ও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এরপর ফুলপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি শশধর সেনের নৌকার সমর্ধনে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ