Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল জাজিরা প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করেছে

কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

আল জাজিরা কাল্পনিক একটি রিপোর্ট প্রকাশ করেছে যার সঙ্গে প্রধানমন্ত্রী, সরকার বা রাষ্ট্রের কোনো সম্পর্ক নেই। এর মাধ্যমে প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। গতকাল বেলা ১১টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
দন্ডপ্রাপ্ত লন্ডনে পলাতক তারেক রহমানের সঙ্গেও বিএনপির নেতারা গিয়ে দেখা করেন উল্লেখ করে তিনি বলেন, সেখানে দেশের বাইরে পলাতক এক আসামির কথোপকথন তুলে ধরা হয়েছে। এছাড়া হারিছ আহম্মেদ আর সরকারের মধ্যে কোনো দুর্নীতির চিত্র সেখানে নেই। সে পলাতক আসামি।
হানিফ বলেন, হাওয়া ভবনের কর্ণধাররা প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে অপপ্র্রচার করে যখন কোনো সুবিধা করতে পারেনি তখন দেশের বাইরে থেকে আল জাজিরায় কাল্পনিক উদ্ভট টাইপের একটা স্টোরি বানিয়ে প্র্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করেছে। জনসমর্থনবিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে। তারা মনে করছে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে। তারা সবসময় ষড়যন্ত্রের পথ খুঁজতে থাকে।
আমরা আগেও বলেছি বিএনপি-জামায়াতের কোনো ক্ষমতা নেই যে এই সরকারের পতন ঘটাবে, সরকারের পতন একমাত্র জনগণই করতে পারে নির্বাচনের মাধ্যমে। এর বাইরে কোনোভাবেই সরকারের পতন ঘটানো যাবে না। বিএনপির এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে বলেও মন্তব্য করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ