Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাইকোর্টে এমপি জিন্নাহর জামিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়েরকৃত অবৈধ সম্পদ অর্জন মামলায় বগুড়া-২ আসন থেকে নির্বাচিত জাতীয়পার্টির এমপি মো.শরিফুল ইসলাম জিন্নাহর জামিন দিয়েছেন হাইকোর্ট। এক আবেদনের ওপর শুনানি শেষে গতকাল বিচারপতি মো.নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি মহি উদ্দিন শামীমের ডিভিশন বেঞ্চ এ জামিন দেন। জামিনের মেয়াদ ৩ সপ্তাহ। এর মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণ করে তাকে আবারও জামিনের আবেদন করতে হবে। এমপি জিন্নাহর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম ও মুন্সি মনিরুজ্জামান। দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান।
এর আগে গত ২ ফেব্রুয়ারি দুদক তার বিরুদ্ধে মামলা করে। মামলায় শরিফুল ইসলাম জিন্নাহর বিরুদ্ধে ১ কোটি ৫৯ লাখ ৭৮ হাজার ১১৩ টাকার অবৈধ সম্পদ অর্জন এবং ৮৯ লাখ ২৭ হাজার ৫৫৮ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ আনা হয়। ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর তাকে সম্পদ বিবরণী দাখিলের নোটিশ দেয় দুদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ