Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগণকে অন্ধকারে রেখে উন্নয়ন করা সম্ভব নয়

সিলেটে মোকাব্বির খান এমপি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খাঁন বলেছেন, জনগণকে অন্ধকারে রেখে উন্নয়ন করা সম্ভব নয়।
আমাদের দেশের আমলারা অনেক ক্ষমতাবান, তারা দিনকে রাত এবং রাতকে দিন বানাতে পারে। আমরা আমলাদের কোনো অনিয়ম মেনে নেব না। গতকাল সোমবার দুপুরে ওসমানীনগরের কাগজপুর এলাকায় টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের স্থান নির্ধারণের লক্ষে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাগজপুর গ্রামের মো. আলাউদ্দিনের সভাপতিত্বে এবং সুহিন আহমদ ও আখতার হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আ.লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, ওসমানীনগর উপজেলা আ.লীগের সভাপতি আতাউর রহমান, জেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সাকির আহমদ শাহিন, বুরুঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান এমজি রাসুল খালেক প্রমুখ। জানা যায়, ওসমানীনগরে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের লক্ষে কাগজপুর এলাকায় মহাসড়কের পাশে প্রায় ২০ বিঘা জমি সরকারকে দান করতে ইচ্ছুক এলাকাবাসী। প্রতিষ্ঠান স্থাপনের লক্ষে অচিরেই মাটি ভরাটের কাজ শুরু করা হবে বলে এলাকাবাসীকে জানিয়েছেন এমপি মোকাব্বির খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ