Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রার্থীর পক্ষে সক্রিয় হতে হুইপের নির্দেশ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি পটিয়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রতীকের প্রার্থী আইয়ুব বাবুলকে জয়ী করার জন্য নেতাকর্মীদের কড়া নির্দেশ দিয়েছেন।
এনির্দেশে ভোটারদের দুয়ারে দুয়ারে ঘুরছে নৌকার প্রার্থী আইয়ুব বাবুলসহ পৌরসভার শীর্ষ পর্যায়ের নেতাকর্মীরা। হুইপ বলেন, পটিয়া পৌরসভায় ইভিএম মেশিনে যেহেতু ভোট গ্রহণ করা হবে, সেহেতু সেখানে কোন প্রকার কারচুপি চলবে না।
তাই নিজের ভোট নিজে দেয়া ছাড়া কোন উপায় নেই। শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে নৌকার প্রার্থী বিজয় হতে হবে। সেই লক্ষ্যে কাজ করার জন্য হুইপ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের আহবান জানিয়েছে। গত রোববার পটিয়া উপজেলা পরিষদ কার্যালয়ে তিনি উপজেলা চেয়ারম্যানসহ নেতাকর্মীদের এ নির্দেশ দেন।
গতকাল (সোমবার) নৌকার প্রার্থী আইয়ুব বাবুল গণসংযোগ করেছেন। ইতোমধ্যে পৌরসভার ৯নং ওয়ার্ডে অধিকাংশ স্থানে তার গণসংযোগ শেষ হয়েছে।
বর্তমানে তার পক্ষে মাঠে ভোটারদের ঘরে ঘরে ঘুরছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক বদিউল আলম, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পৌর মেয়র হারুনুর রশীদ, পৌর আ.লীগ সভাপতি আলগমীর আলম, সেক্রেটারি এম এন এ নাছিরসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরসভার চলমান উন্নয়ন কাজ তরান্বিত করার জন্য পৌরবাসীদের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ