Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে মাসিক আইনশৃঙ্খলা সভা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির রাজাপুরে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সভার উপদেষ্টা রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান সঞ্চালনা করেন।
সভায় বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, রাজাপুর সরকারি কলেজ অধ্যক্ষ গোলাম বারী খান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবুল খায়ের মাহমুদ রাসেল, রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম, রাজাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এনামুল হোসেন খান, রাজাপুর পলিটেকনিক কলেজের অধ্যক্ষ মো. সোহরাব হোসেন, শিক্ষক কবি মাহমুদা খানম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. শাহজাহান মোল্লা প্রমুখ।
সভায় ডা. আবুল খায়ের মাহমুদ রাসেল বলেন, গত রোববার থেকে রাজাপুরে করোনা টিকা শুরু হয়েছে। ২০ জনকে টিকা দেয়া হয়েছে। সকলেই স্বাভাবিক ও ভালো আছেন। সকলকে টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করার জন্য তিনি আহবান জানান। গোজবে কান না দেয়ার অনুরোধ করেন। এটি কার্যকরী অক্সফোর্টের ভ্যাকসিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ