Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধান বিচারপতিসহ টিকা নিলেন ৫৫ বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

প্রাণঘাতী করোনার টিকা নিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তার পরপর টিকা নিয়েছেন আপিল এবং হাইকোর্ট বিভাগের অন্তত ৫৫ বিচারপতি। গতকাল রোববার ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতা এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তারা টিকা গ্রহণ করেন।
টিকা গ্রহণ শেষে প্রধান বিচারপতি বলেন, আমি টিকা নিয়েছি। আমার স্ত্রীও নিয়েছেন। আমার এ পর্যন্ত কোনো অসুবিধা হয়নি। আমাদের দেশের সর্বোচ্চ আদালত হলো-আপিল বিভাগ। আপিল বিভাগের আমিসহ প্রত্যেক জজ টিকা নিয়েছেন। হাইকোর্ট বিভাগের আমরা ৪০ জনের মতো টিকা গ্রহণ করেছি। আমি দেশবাসীকে বলব, সবাই যাতে তাড়াতাড়ি নিবন্ধন করেন। তিনি আরও বলেন, স্বল্পোন্নত দেশের মধ্যে বাংলাদেশ সবার আগে টিকা পেয়েছে। এটা প্রধানমন্ত্রীর বিশাল কৃতিত্ব।

এদিকে সুপ্রিম কোর্ট প্রশাসনের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রধান বিচারপতি ছাড়াও আপিল বিভাগের ৬ বিচারপতি এবং হাইকোর্ট বিভাগের ৪৮ বিচারপতি করোনা টিকা গ্রহণ করেছেন। তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ