Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হামলাকারীদের বিচার দাবি

নলছিটিতে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে ব্যবসায়ী ও যুবলীগকর্মী আসাদুজ্জামান খান পলাশকে (৩৩) কুপিয়ে হাতের কবজি ও পায়ের রগ কেটে দেয়ার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতার করে বিচারের দাবিতে মানবন্ধন করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় নলছিটি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে আহত আসাদুজ্জামান খান পলাশের স্বজন, যুবলীগ নেতাকর্মী ও প্রতিবেশীরা অংশ নেন।
জানা যায়, গত ৩ জানুয়ারি রাতে মোল্লারহাট ইউনিয়নের আমতলী গ্রামের সরকারি বাড়ির মোড়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পলাশকে কুপিয়ে বাম হাতের কবজি ও পায়ের রগ কেটে দেয় প্রতিপক্ষরা। এ ঘটনায় ১২ জনকে আসামি করে গত ১৮ জানুয়ারি নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন আহত পলাশের বাবা এসকেন্দ্রার আলী খান। পলাশ ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মানববন্ধনে অংশ নিয়ে আহত পলাশের ভাই রেজাউল ইসলাম ইমন অভিযোগ করেন, পলাশকে হত্যার উদ্দেশ্যে মোল্লারহাট ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য আক্কাস সরদার ও তার লোকজন পরিকল্পিতভাবে হামলা করে। তিনি ভাগ্যের জোরে বেঁচে গেছেন। বর্তমানে আক্কাস বাহিনীর ভয়ে পরিবার নিয়ে আতঙ্কিত পলাশের পরিবার। বাইরে থাকা আসামিরা তাদের নানাভাবে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ