Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবককে গাছে বেঁধে নির্যাতন

ভিডিও ভাইরাল

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর কুয়াকাটায় যুবককে অপহরণ করে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের ২ দিন অতিবাহিত হলেও অপহৃত ওই যুবককে উদ্ধার কিংবা অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপহৃত রায়হান মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে। জানা যায়, ভিডিওতে দেখা যায় অপহৃত যুবককে রায়হানকে গাছের সঙ্গে হাত বেঁধে একটি নির্জন বনের ভেতরে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালাচ্ছে ৪-৫ জন যুবক। গত বৃহস্পতিবার দুপুরে তার শ্বশুরবাড়ি তালতলির উদ্দেশ্যে রওয়ানা হন। যাওয়ার সময় তার সাথে ১ লাখ টাকা ও তার নিজের মোটরসাইকেল এবং একটি মোবাইল সেট ছিল। পরবর্তীতে সন্ধ্যায় রায়হানের স্ত্রী তাকে ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপরপ্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পায় এবং কিছুক্ষণ পরে লাইন কেটে ফোনে বন্ধ করে দেয়া হয়। এরপর পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে শাজাহান শিকদারের মাধ্যমে তার বাবা আবুল কাশেম ফেসবুকে একটি ভিডিও দেখতে পান। এরপর রায়হানের বাবা আবুল কাশেম গত শুক্রবার বিকালে বাদী হয়ে ইমাম সিকদার, মসিউর, ইমরান, বিপ্লব শীলের নাম উল্লেখ করে আরও ৪-৫ জন অজ্ঞাত দিয়ে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, আমরা আসামিদের আটকের জন্য অভিযান পরিচালনা করছি এবং অপহৃত রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ