Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনে সন্ত্রাসী হামলার অভিযোগ

বাজিতপুর বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আগামী ১৪ ফেব্রæয়ারি কিশোরগঞ্জের বাজিতপুর পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে প্রচারণায় বাধা প্রদান, প্রার্থী ও কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর, কর্মী-সমর্থকদের মারধরসহ প্রশাসনের অসহযোগিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উক্ত পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী এহসান কুফিয়া। গতকাল রোববার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২১ জানুয়ারি মনোনয়নপত্র দাখিলের পর আ.লীগের সন্ত্রাসীরা আমার বাড়িতে হামলা চালিয়ে বোমা বিস্ফোরণ ঘটায়। পরে ৩০ জানুয়ারি প্রচারণায় ব্যবহৃত অটোরিকশা ও মাইক ভাঙচুর এবং কর্মীদেরকে মারধর করে মুঠোফোন ছিনিয়ে নেয়া হয়। ১ ফেব্রæয়ারি বিএনপি প্রার্থীর সামনেই তার কর্মীদের ওপর আ.লীগের কর্মীরা হামলা চালায় এবং তিনজনকে আহত করে ছিনিয়ে নেয়। একইভাবে চলতি মাসের ২ ও ৩ তারিখেও আ.লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে অটোরিকশা ও মাইক ভাঙচুর করে প্রচারণায় বাধা প্রদানসহ কর্মীদের আহত ও একজন সমর্থকের চায়ের দোকান ভাঙচুর করা হয়। সর্বশেষ গতকাল ৬ ফেব্রæয়ারি প্রার্থীর উপস্থিতিতে আ.লীগের সন্ত্রাসীরা সশস্ত্র হামলা চালিয়ে বিএনপির ১২জন কর্মীক আহত করে।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ সভাপতি আমিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, বাজিতপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, পৌর বিএনপির সদস্য সিচব জসিম মাহমুদ, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ