Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীর ধানের শীষের পক্ষে গণসংযোগ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০২ পিএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারী। ইতোমধ্যে ফুলপুর পৌরসভা নির্বাচনের মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। প্রতীক বরাদ্ধের পর থেকেই মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থীরা কুশল বিনিময়, বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক, পাড়া-মহল্লায় গণসংযোগ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড নিয়ে ভোটারদের কাছে গিয়ে নিজেদের পরিচয় তুলে ধরছেন এবং ভোট ও দোয়া চাচ্ছেন। ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোঃ আমিনুল হক পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং নিজের পক্ষে ভোট পার্থনা করেন।
ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আবুল বাসার আকন্দ, উপজেলা বিএনপির সাবেক সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলু, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক কুদরত আলী, পৌর বিএনপির সহ সভাপতি মোহাম্মদ আলীর নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, তাতীদলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. আমিনুল হকের ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে রবিবার বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় ব্যাপক গণসংযোগ করে প্রচারণা চালিয়েছে।
এসময় ফুলপুর পৌরসভার চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে একাট্রা হয়ে ধানের শীষ'কে বিজয়ী করার আহবান জানিয়েছে নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ