Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে স্ত্রীকে হত্যা করে কুড়াল নিয়ে থানায় হাজির হলেন মানসিক প্রতিবন্ধী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:২০ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে আঘাত করে স্ত্রীকে হত্যা করে কুড়াল নিয়েই থানায় হাজির হলেন মানসিক প্রতিবন্ধী যুবক মনজু মিয়া। ঘটনাটি রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার গোপাল চরণ গ্রামে ঘটেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপাল চরণ গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে মনজু মিয়া একজন মানসিক প্রতিবন্ধী। রবিবার সকালে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হলে মনজু মিয়া (৩২) তার স্ত্রী রেশমাকে (৩০) কুড়াল দিয়ে আঘাত করে। এতে শরীরের বিভিন্ন জায়গায়সহ মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই রেশমার মৃত্যু হয়। রেশমার মৃত্যুর পর মনজু মিয়া স্ত্রীকে আঘাত করা কুড়ালটি নিয়ে থানায় হাজির হয়ে তার নিজের স্ত্রীকে হত্যা করার কথা জানালে পুলিশ তাকে আটক করেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত রেশমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। নিহত রেশমা ও মানসিক প্রতিবন্ধী মনজু দম্পতির দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, মনজু কুড়াল নিয়ে এসে থানার সামনে ঘোরাঘুরি করছিল। তার গতিবিধি দেখে সন্দেহ হলে তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ