Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভ্যাকসিন নিয়ে যেন কোনো গুজব না হয় : স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৫ এএম

করোনার ভ্যাকসিন খুবই নিরাপদ। এ নিয়ে কোনো গুজব যেন না হয়। এমন আহ্বানই জানালেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। রোববার সকালে স্বাস্থ্য অধিদপ্তরে ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ভ্যাকসিন নিয়ে আমরা কোনো সমালোচনা চাই না। এটা মানুষের জীবন রক্ষার্থে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন, আমাদের কাছে ৭০ লাখ ভ্যাকসিন রয়েছে। প্রত্যেককে দুই ডোজ করে ৩৫ লাখ ভ্যাকসিন দেয়া যাব।

ডা. জাহিদ মালেক বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে কোনো গুজব যেন না হয়। আমরা এই কার্যক্রম সুন্দরভাবে করতে চাই। দেশব্যাপী হাজার হাজার স্বাস্থ্যকর্মী এই ভ্যাকসিন কার্যক্রমের জন্য কাজ করছে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।



 

Show all comments
  • Tareq Sabur ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১:০৩ পিএম says : 0
    ভ্যাকসিন নিয়ে গুজবের সরকারি পরিকল্পনা জানাবেন কি মন্ত্রী সাহেব। এখন পর্যন্ত তো শুধু একটাই ছাড়লেন আপনারা যে হাঙ্গেরী 5000 ভ্যাকসিন চেয়েছে বাংলাদেশের কাছ- ঐটা আর কি। কিনতু ঐটা তো ফ্লপ গেছে জনাব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ