Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

দশমিনায় ভস্মীভূত ১১ দোকান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর দশমিনায় আগুনে ১১টি দোকান ভস্মীভূত হয়ে গেছে। উপজেলার চেয়ারম্যান মার্কেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে ৭টি দোকান সম্পূর্ণ ও ৪টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন দশমিনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত অফিসার স্টেশন অফিসার মোহাম্মদ সালাউদ্দিন মিয়া।
দশমিনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মোহাম্মদ সালাহ উদ্দিন মিয়া জানান, গত শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে ওই মার্কেটের ইউসুফের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত হয় মুহূর্তে আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে তারা ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করলেও আগুনের লেলিহান শিখায় সাতটি দোকান সম্পূর্ণ ও চারটি দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানের মধ্যে চায়ের দোকান ও মিষ্টির দোকান রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ