Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বুড়িচং প্রেস ক্লাবের কমিটি পুনর্গঠিত

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত বুড়িচং প্রেস ক্লাবের কমিটির পুনর্গঠন উপলক্ষে গতকাল এক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক সীমান্ত সংবাদের সম্পাদক মোহাম্মদ এম এন ইসলাম দুলাল। সভায় সর্বসম্মতিক্রমে সাপ্তাহিক সীমান্ত সংবাদের প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ এম এন ইসলাম দুলালকে উপদেষ্টা ও দৈনিক ভোরের কাগজ ও দৈনিক শিরোনাম প্রত্রিকার বুড়িচং প্রতিনিধি আবদুল মোমেনকে সভাপতি এবং দৈনিক ইনকিলাবের বুড়িচং সংবাদদাতা আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।
এ ছাড়া যুগান্তরের সৌরভ মাহমুদ হারুনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি যথাক্রমে সীমান্ত সংবাদের সানওয়ারুল ইসলাম খান দিপক, দৈনিক শ্রমিক ও বাংলাদেশের সংবাদের মো. আবদুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কণ্ঠের মো. ফয়সাল মাহমুদ, যুগ্ম সম্পাদক ইউনিভার্সাল সংবাদের আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক ডাক প্রতিদিনের মো. এনামুল হক মাসুদ, সহ-প্রচার সম্পাদক বাংলার আলোড়নের আল মামুন টুটু, দফতর সম্পাদক আমজাদ হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. ইমন খান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. আলাল উদ্দীন, সদস্য মো. নিলয় আশ্রাফ অনিক, মো. জয়নাল আবেদীন, মো. আবুল হোসেন, সফিকুর রহমান ভ‚ঁইয়া, হাজী মফিজুল ইসলাম, মো. শহীদ উল্লাহ ও আবদুল হক বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ