Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী যুব আন্দোলনের কমিটি গঠিত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগরে ইসলামী আন্দোলনের সহযোগি সংগঠন ইসলামী যুব আন্দোলনের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মসজিদে আলোচনা সভার মাধ্যমে ওই কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কুমিল্লা উত্তর জেলা সভাপতি মাওলানা তাজুল ইসলাম।
শাখা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক মাওলানা শোয়াইব হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ আবুল হোসেন আবু, বামুক উপজেলার নায়েবে ছদর আলহাজ আনোয়ার হোসেন, ব্যবসায়ী আলহাজ আব্দুস সাত্তার, ইশা ছাত্র আন্দোলনের সাবেক উপজেলা সভাপতি মাওলানা মানসুরুল হক প্রমুখ। আলোচনা সভা শেষে সাইফুল ইসলামকে সভাপতি, আল-আমীনকে সহ-সভাপতি ও মাওলানা শোয়াইব হোসাইনকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন মুরাদনগর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ