Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে ছাত্রদলের সঙ্গে পুলিশের ধ্বস্তাধ্বস্তি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২৬ পিএম

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি হয়েছে। এছাড়া যুবদল ও স্বেচ্ছাসেবক দল সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠন শুক্রবার বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল মহানগরীতে।
মহানগর ছাত্রদলের একাংশ শুক্রবার আগরপুর রোডে বরিশাল প্রেসক্লাবের সামনে সমাবেশ করে। সেখান থেকে মিছিল বের করে সদর রোড ওঠার চেষ্টা করলে পুলিশ তাদের বাঁধা দেয়। এক পর্যায়ে পুলিশ ব্যানার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে মিছিলকারীদের সঙ্গে পুলিশের ধ্বস্তাধ্বস্তি হয়। কোতয়ালী থানার এসআই রিয়াজ জানিয়েছেন, মিছিলের অনুমতি না থাকায় পুলিশ ছাত্রদলের মিছিলে বাঁধা দিয়েছে।
মহানগগর ছাত্রদলের আরেকটি অংশ বেলা সকাল সাড়ে ১১টায় টাউন হল সংলগ্ন বিএনপি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ করেছে। মহানগর যুবদল এবং জেলা যুবদল বিএনপি কার্যালয়ের সামনে ভিন্ন ভিন্ন সময়ে প্রতিবাদ সমাবেশ করেছে। বিকাল সাড়ে ৪টায় একই স্থানে সমাবেশ করেছে মহানগর স্বেচ্ছাসেবক দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ