Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুষ্ঠু শান্তিপূর্ণ ও অংশগ্রহনমূলক নির্বাচনী পরিবেশ সৃষ্টির দাবীতে নেত্রকোনায় বিএনপির মেয়র প্রার্থীর সাংবাদিক সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৬ পিএম

অবাধ,সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহনমূলক নির্বাচনী পরিবেশ সৃষ্টির দাবীতে বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপির মনোনীত প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুন খান রনি।
সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী নেত্রকোনা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে আমি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। মনোনয়ন পত্র দাখিলের দিন আমার সাথে যাওয়া দলীয় নেতাকর্মীদের উপর হামলা হয়। প্রতীক বরাদ্দের পর থেকে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আমার নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা দিচ্ছে। তারা আমার নির্বাচনী পোষ্টার ছিঁড়ে ফেলছে। উঠান বৈঠকে বাঁধা প্রদানসহ দলীয় নেতাকর্মীদের নানা ধরণের হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে গায়েবী মিথ্যা মামলা দেয়া হচ্ছে। দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তিনি আরো বলেন, আমি সুষ্ঠু ধারার রাজনীতিতে বিশ্বাসী। নির্বাচনে যেই জিতুক আমি চাই নির্বাচনী পরিবেশ যেন ঠিক থাকে। সকল প্রার্থী যাতে তাদের প্রচার প্রচারণা সঠিকভাবে চালাতে পারে। কোন অবস্থাতেই নির্বাচনী পরিবেশ যেন ঘুলাটে না হয়। ভয় ভীতি ছাড়াই ভোটাররা যাতে ভোট কেন্দ্রে যেতে পারে এবং পছন্দসই প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাসা বাড়ীতে ফিরতে পারে তার জন্য নির্বাচন কমিশন স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করেন। পরিশেষে তিনি নেত্রকোনা পৌরসভার নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহনমূলক ভাবে অনুষ্ঠিত হয় তার জন্য সাংবাদিকসহ নির্বাচন কমিশন এবং স্থানীয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
সাংবাদিক সম্মেলনে নেত্রকোনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, নেত্রকোনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও পৌর বিএনপির আহবায়ক আব্দুল ওয়াহাব ভূঁইয়া, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা বিএনপির সদস্য মোস্তফা মাসুদ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক রাসেল মাহমুদ, সদস্য সচিব এস এম মোয়াজ্জেম হোসেন ও জেলা তাতীদলের সভাপতি আজিজুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ