Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যতই ষড়যন্ত্র হোক বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না - হাসান উদ্দিন সরকার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৬ পিএম

গাজীপুর মহানগর বিএনপি সভাপতি ও সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহ সংযোজন করে অমরত্ব লাভ করেছেন। যেখানে বিসমিল্লাহ নাই সেখানে বরকত নাই। জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দল বিএনপিতে বরকত আছে। তাই যতই ষড়যন্ত্র হোক না কেন, বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী এবং তার কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, জেল-জুলুম, হত্যা-গুমের পরও বিএনপির নেতাকর্মীরা দল ত্যাগ করেননি, বরং নেতাকর্মীরা আরও উজ্জীবিত হয়েছেন। সব ভেদাভেদ ও হিংসা-বিদ্বেষ পরিহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম ও গাজীপুর মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, মহানগর বিএনপির সহ-সভাপতি আহাম্মদ আলী রুশদি, প্রফেসর নজরুল ইসলাম, মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বশির উদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রাজু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ