Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুজিব শতবর্ষে ১০০ কৃষি প্রযুক্তি এটলাস এর মোড়ক উন্মোচন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫১ পিএম

মুজিব শতবর্ষে ১০০ কৃষি প্রযুক্তি এটলাস এর মোড়ক উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক, মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী স.ম রেজাউল করিম, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
গনভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে যুক্ত হয়ে মোড়ক উন্মোচন করেন।
শেরপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠান উপভোগ করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।
এসময় পুলিশ সুপার নাহিদ হাসান চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলামসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন ও বিটিভির প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, সরকার কৃষিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। জাতির পিতা দেশের মানুষকে ক্ষুধামুক্ত করতে কৃষির উন্নয়নে পদক্ষেপ নিয়েছিলেন। আমরা খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছি। এখন পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করার উদ্যোগ নিয়েছি ।



 

Show all comments
  • মোঃ মুকুল মিয়া ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১৯ পিএম says : 0
    আমরা যারা কৃষক তারা কোন সুবিধা পাইনা অথচ সরকার কৃষকদের বিভিন্ন জন্য বিভিন্ন ধরনের প্রনদনা দিয়ে থাকে। কৃষি যন্ত্রপাতি দিয়ে থাকে এগুলো কে পায়?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ