Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শান্তি প্রতিষ্ঠায় বিশ্বনবীর (সা.) আদর্শ অনুশীলনের বিকল্প নেই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম


বিশ্বমানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ (সা.)-এর আগমনের মধ্যদিয়ে বর্বর ও অন্ধকার যুগের অবসান হয়। বিশ্বশান্তি ও কল্যাণের জন্য তার সে আদর্শ অনুশীলনের বিকল্প নেই। আনজুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট কর্তৃক পরিচালিত ফটিকছড়ি আজাদী বাজার আজিজিয়া হাশেমীয়া নুরীয়া মাদরাসার সালানা জলসায় বক্তাগণ এসব কথা বলেন। আহলে সুন্নাত ওয়াল জামা’আতের কেন্দ্রীয় মহাসচিব এবং ট্রাস্টের চেয়ারম্যান পীরে তরিক্বত আল্লামা আবুল কাশেম নুরীর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন সৈয়দ নজিবুল বশর মাইজভাÐারী এমপি।
বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, তৈয়বুল বশর মাইজভাÐারী, থানার ওসি রবিউল হোসেন। বক্তব্য রাখেন আল্লামা মুফতি ইব্রাহীম আলকাদেরী, আল্লামা গাজী শফিউল আলম নেজামী, আল্লামা শাহ আলম নঈমী, আল্লামা কাযী মুহাম্মদ আবুল এরফান হাশেমী, আল্লামা ওসমান গণি জালালী, কাযী মুহাম্মদ আবুল ফোরকান হাশেমী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ