Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তথ্যমন্ত্রীর পিতার মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পিতা এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী গতকাল মঙ্গলবার পালিত হয়েছে। এ উপলক্ষে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এক দোয়া মাহফিল বাদ জোহর আদালত ভবন জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোক্তার আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম জিয়া উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, মরহুমের পুত্র খালেদ মাহমুদসহ আইনজীবী নেতৃবৃন্দ শরিক হন।

এদিকে তথ্যমন্ত্রীর ঢাকার মিন্টু রোডস্থ সরকারি বাসভবনে বাদ আছর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে তথ্যমন্ত্রী হাছান মাহমুদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যরা অংশ নেন। চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে খতমে কোরআন, দোয়া মাহফিল পালিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ