Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইওএফের নেতৃত্বে শামসুদ্দোহা-সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

 আইজিডবিøউ (ইন্টারন্যাশনাল গেটওয়ে) অপারেটরস ফোরাম (আই ও এফ) এর নির্বাহী কমিটি ২ বছর মেয়াদের (২০২১-২০২৩) জন্য নির্বাচিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন গেøাবাল ভয়েস টেলিকম লিমিটেডের একেএম শামসুদ্দোহা ও সহ-সভাপতি সংবার্ড টেলিকম লিমিটেডের মোহাম্মদ আব্দুস সালাম। গত সোমবার গুলশানে আইওএফের কার্যালয়ে নির্বাচনে এই কমিটি নির্বাচিত হয়।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যবৃন্দ হলেন বাংলাট্র্যাক কমিউনিকেশনস লিমিটেডের মো. জয়নাল আবেদীন, ডিজিকন টেলিকমিউনিকেশন লিমিটেডের খালিদ ইসলাম, মীর টেলিকমের ব্রি. জে. মো. আব্দুল হান্নান (অব.), নভোটেলের সৈয়দ মইনুল হক, রুটস কমিউনিকেশনের মোহাম্মদ সারোয়ার আলম, এইচআরসি টেকনোলজিসের হাফিজুর রহমান, ফার্স্ট কমিউনিকেশনসের আশিক আহমেদ, প্লাটিনাম কমিউনিকেশনসের গাজী মো. সালাহউদ্দীন, ভেনাস টেলিকমের সৈয়দ সামিউল হক, বিজি টেলের নাদির শাহ কোরেশী এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল গেটওয়ের নজরুল ইসলাম। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে মনজুর আহমেদ এবং নির্বাচন কমিশনার হিসাবে নিয়াজ মোহাম্মদ ও মাসুদ খান দায়িত্ব পালন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ