Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা জেলা আ.লীগ সভাপতির ইন্তেকাল

জানাজায় হাজারো মানুষের ঢল

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি, সাবেক এমপি ও সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় হাজারো মানুষের ঢল নামে। প্রিয় নেতাকে শেষ বারের মতো এক নজর দেখার জন্য জেলার প্রত্যন্ত এলাকা থেকে দল মত নির্বিশেষে নেতা-কর্মীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে হাজির হন। এ সময় প্রিয় নেতাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন অনেকে। পরে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের তত্ত্বাবধানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তার স্মৃতিচারণ ও গভীর শোক প্রকাশ করে মোবাইলের মাধ্যমে বক্তব্য রাখেন, আ.লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ।
এ ছাড়া জানাজায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. রুহুল হক এমপি, সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার প্রমুখ।
জানা যায়, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি ও সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ (৭২) ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত সোমবার দিবাগত রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ