Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নারী স্বাস্থ্য সহকারীর ওপর হামলা

প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সরকারি দায়িত্ব পালন করাকালে নারী স্বাস্থ্য সহকারীর ওপর ন্যাক্কারজনক ও বর্বোরচিত হামলার প্রতিবাদে এবং হামলাকারী আসামি নূর মোহাম্মদকে দ্রুত গ্রেফতারের দাবিতে নেত্রকোনায় মানববন্ধন করেছে স্বাস্থ্য সহকারীবৃন্দ। বাংলাদেশ হেল্থ অ্যাসিস্টেন্ট এসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রেস ক্লাবের সামনের সড়কে পৌরসভার মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারী আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা হেল্থ অ্যাসিস্টেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ এম রাব্বী, সাধারণ সম্পাদক মো. মুখশেদুর রহমান খান, সহ-সভাপতি খানে সবুর খান, তারিকুজ্জামান রিপন প্রমুখ।
জানা যায়, আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য সহকারী সুরাইয়া আক্তার গত ২৭ জানুয়ারি সকাল ১১টার দিকে পূর্ব রুপচন্দ্রপুর গ্রামে হাম রুবেলা টিকা দেয়া কালে উক্ত গ্রামের মৃত ইজ্জত আলী মাস্টারের ছেরে স্বরমুশিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ এবং শারীরিকভাবে লাঞ্চিত করে।
বিষয়টি তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ন্যায় বিচার প্রার্থণা করলে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ আহমেদ নূর মোহাম্মদকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।
পুলিশ অদ্যাবদি নূর মোহাম্মদকে গ্রেফতার করতে না পারায় স্বাস্থ্য সহকারীবৃন্দ এই মানববন্ধন কর্মসূচি পালন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ