Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক কাতলের দাম ৩২০০০ টাকা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীতে ২০ কেজি ওজনের বিশাল আকৃতির একটি কাতল মাছ ধরা পড়েছে। মাছটি এক হাজার ৬০০ টাকা কেজি দরে ৩২ হাজার টাকায় বিক্রি হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে দৌলতদিয়া ফেরিঘাটের উজানের অদূরে পদ্মায় কোব্বাত হালদারের জালে বিশাল আকৃতির কাতল মাছটি ধরা পড়ে। এ সময় মাছটি একনজর দেখতে ভিড় করেন উৎসুক জনতা।
জানা যায়, মাছটি চাঁদনী আরিফা মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ছকোর উদ্দিনের আড়ত থেকে এক হাজার ৬০০ টাকা কেজি দরে ৩২ হাজার টাকায় ওই কাতল মাছটি কিনে নেন। মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা জানান, সকালে ছকোর উদ্দিনের আড়ত থেকে এক হাজার ৬০০ টাকা কেজি দরে ২০ কেজি ওজনের একটি কাতল কিনেছেন। মাছটি এক হাজার ৭০০ টাকা কেজি দরে বিক্রির জন্য দেশের বিভিন্ন স্থানে যোগাযোগ করা হচ্ছে। মাছটি নির্ধারিত দামে বিক্রি হবে বলেও জানান তিনি।
এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, বর্তমানে পদ্মা নদীর যমুনার মোহনায় এখন প্রায়ই জেলেদের জালে বড় আকৃতির বিভিন্ন প্রজাতির মাছ ধরা পড়ছে। বর্তমানে ইলিশ মাছের আকাল থাকলেও এই ধরনের সুস্বাদু মাছ জেলেদের জালে বেশি ধরা পড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ