Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবককে হত্যা চেষ্টায় গ্রেফতার ২

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাটারি চালিত রিকশা ছিনতাই করে চালককে হত্যার চেষ্টা চালিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া রিকশা। গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হামিদপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে হাসেম উদ্দীন বাবু (৩৯) এবং ঘোড়াঘাট উপজেলার মিতালী গুচ্ছগ্রামের তায়েব আলীর ছেলে রেজাউল ইসলাম মোল্লা (৩২)। পরে আসামিদেরকে গত রোববার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, ঘোড়াঘাট পৌর এলাকার জমিলাপুর গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলে ৮ম শ্রেণি পড়–য়া মিলন মিয়া (১৩) তিন মাস পূর্বে বাবা মারা যাওয়ায় রিকশা চালানো শুরু করে। গত শুক্রবার রাত ৯টায় স্থানীয় কয়েকজন ছিনতাইকারী কৌশলে ঘোড়াঘাট থেকে পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার চিত্তিপাড়াতে যাবার কথা বলে মিলনের রিকশায় চড়ে। একপর্যায়ে রিকশাচালককে মারধর করলে সে নিস্তেজ হয়ে গেলে ছিনতাইকারীরা তাকে রাস্তার পাশে ফেলে দিয়ে রিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রিকশাচালককে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। পরে রিকশা চালক মিলনের চাচা বাদী হয়ে গত শনিবার তিন জনের নাম উলেখ করে একটি মামলা করেন।
ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন, এ ঘটনায় জড়িত দুজন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এবং অপর একজন ছিনতাইকারীকে গ্রেফতারে আমাদের অভিযান চলমান রয়েছে। এ ছাড়াও গ্রেফতার হওয়া ছিনতাইকারীদের দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই যাওয়া রিকশা উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ