Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ৬৫টি বাইসাইকেল পেলেন গ্রামপুলিশ

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নাটোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রামপুলিশের যাতায়াত সুবিধার জন্যে ৬৫টি বাইসাইকেল প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সাইকেল হস্তান্তর করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের এমপি মো. শফিকুল ইসলাম শিমুল।
এ সময় এমপি শিমুল বলেন, বিশ্ব মানবতার মা শেখ হাসিনা দেশের সকল শ্রেণি-পেশার মানুষের ভাগ্য উন্নয়নের মধ্য দিয়ে করোনা সংক্রমণ পরিস্থিতিকে মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। গ্রামপুলিশবৃন্দ তৃণমূল পর্যায়ে জনগণের কাছে সরকারের বার্তা এবং সুযোগ-সুবিধা পৌঁছে দিতে মেলবন্ধনের ভ‚মিকা পালন করেন। তাদের পেশাগত অবদানের কথা বিবেচনা করে সংসদে আমার প্রস্তাব গ্রহণ করে বর্তমান সরকার তাদের বেতন সাড়ে তিন হাজার টাকা থেকে সাত হাজার টাকায় বর্ধিত করেছে।
জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাড. সিরাজুল ইসলাম ও দফতর সম্পাদক দিলীপ কুমার দাস প্রমুখ। উল্লেখ্য জেলা প্রশাসনের অর্থায়নে সাড়ে আট লাখ টাকা ব্যয়ে ৬৫টি বাইসাইকেল সংগ্রহ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ