Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সমাজের বাস্তব চিত্র তুলে ধরুন

সাংবাদিকদের প্রতি এমপি বাবুর আহ্বান

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম বাবুর সাংবাদিকদের পজিটিভ সংবাদ তুলে ধারার আহবান জানান। সাংবাদিকরা যেন সমাজের বাস্তব চিত্র তুলে ধরেন। যারা সত্যের পথে থাকেন তাদের কখনো কেউ আটকে রাখতে পারেনা। হয়তো সাময়িক সমস্যা হতে পারে তবে তা কখনোই সত্যকে আটকে রাখতে পারেনা। কারণ সত্যের জয় সবসময়ই হয়। তিনি গণমাধ্যমের সবাইকে সত্য ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের জন্য অনুরোধ করেন।
গত শনিবার বিকালে স্থানীয় সাপ্তাহিক আমাদের আড়াইহাজার পত্রিকার ৮ম বর্ষে পর্দাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাটে ফেরিতে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
এতে পত্রিকার সম্পাদক ও আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সোহাগ হোসেন, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ সুন্দর আলী, দুপ্তারা ইউপি চেয়ারম্যান সাহিদা মোশাররফ, কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, ৩৮তম বিসিএস এর প্রথম হওয়া মো: রুহুল আমিন শরীফ।
বিভিন্ন জাতীয় দৈনিকের সাংবাদিকসহ আরো উপস্থিত ছিলেন, কলেজ শিক্ষক সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন বুলবুল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন সরকার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন, শিক্ষাবিদ হাবিবুল্লাহ মুহাম্মদ কুতুব উদ্দিন, ইউনাইটেড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, গোপালদী ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুল্লাহ, শিক্ষক নেতা রাশেল মিয়া, মোশাররফ মাতুব্বর ও কবি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ