Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উন্নয়ন-অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না

লোহাগাড়ায় ড. নদভী এমপি

লোহাগাড়া ও সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম-১৫ (লোহাাগাড়া-সাতকানিয়া) আসনের এমপি ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ লাগবে। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সে সব সোনার মানুষ তৈরি করতে হবে। বাংলাদেশ এখন আর পিছিয়ে নেই। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে। উন্নয়নের এই অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না।
গতকাল রোববার সকালে সাতকানিয়া সরকারী কলেজের প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে ৬ তলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, কলেজটির শিক্ষার পরিবেশ খুবই ভালো। কলেজটিকে সুন্দর নান্দনিক শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে চেষ্টা করছি। আগামী তিন বছরের মধ্যে সকলের সহযোগিতায় কলেজের চেহারা পাল্টে যাবে ইনশাআল্লাহ।
সাতকানিয়া সরকারি কলেজ’র অধ্যক্ষ প্রফেসর কৃষ্ণচন্দ্র দত্ত’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন, শিক্ষক পরিষদ সম্পাদক সহকারী অধ্যাপক আমানউল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ