Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াও

খেলাফত মজলিসের ডাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১২:৪৩ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেয়া হচ্ছে। দুর্নীতির কারণে দেশের অর্থনীতি ধ্বসে পরার উপক্রম হয়েছে। সরকার ও প্রশাসনের আগাগোড়া দুর্নীতিতে জড়িয়ে পরেছে। একদিকে দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠেছে। অন্যদিকে কৃষকরা উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য থেকে বঞ্চিত। এসবই হচ্ছে কর্তৃত্ববাদী অপশাসনের ফল। দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে না পারলে দেশের অস্তিত্ব বিপন্ন হয়ে পরবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সাভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, মাওলানা সাখাওয়াত হোসাইন, হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, মাওলানা আবদুল বাছিত আজাদ, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, মাওলানা শামসুজ্জামান চেীধুরী, মোল্লা সাইফ উদ্দিন, বুরহান উদ্দিন সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, অধ্যাপক বজলুর রহমান, মাওলানা আইউব আলী, মুফতি সিহাবুদ্দিন, অধ্যাপক মাওলানা খুরশীদ ্অলম, প্রভাষক মোঃ আবদুল করিম, অধ্যাপক এ কে এম মাহবুব আলম, মুফতি সাইয়্যেদুর রহামন, মুফতি ওযায়ের আমীন, হাজী নূর হোসেন, মাওলানা আবদুল হাই, মাওলানা আজিজুল হক, শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন।


আগামীকাল মজলিসে শুরার অধিবেশন: আজ শুক্রবার সকাল ৯টায় রাজধানীর নয়াপল্টন্থ সীগাল রেস্টুরেন্টে খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শুরার সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হবে। আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য শুরা অধিবেশনে সারাদেশের মজলিসে শুরার সদস্যগণ অংশগ্রহন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ