Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে মাইক্রোবাসে ১০৪ বোতল ফেন্সিডিলসহ ২জন আটক

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে সোমবার সকাল পৌনে ৮ টায় ১০৪ বোতল ফেন্সিডিলসহ একটি মাইক্রোবাস ও চালকসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

আটকৃতরা হলেন, মাইক্রোবাসচালক উপজেলার পূর্ব গৌরীপাড়া গ্রামের অন্তিম সরকারের ছেলে কল্যাণ সরকার (৩৪) ও নন্দলালপুর গ্রামের মৃত আব্দুর রহমান এর ছেলে রবিউল ইসলাম (৩৫)। এই ঘটনায় সোমবার সকাল ৮টায় ফুলবাড়ী থানার এসআই পিন্টু কুমার দাস বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।
ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও তার নেতৃত্বে এসআই আক্কেল আলী, পিন্টু কুমার দাসসহ সঙ্গীয় ফোর্স উপজেলার রাঙামাটি মোড়ে ফুলবাড়ীগামী ঢাকা মট্রো-গ-১৪-০৯৩১ নং মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশি করলে ওই মাইক্রোবাসে বিশেষ ব্যবস্থায় লুকিয়ে রাখা ১০৪ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে ফেন্সিডিল ও মাইক্রোবাস জব্দ করে ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে মাইক্রোবাসচালক ও ওই মাইক্রোবাসের ভিতরে ১জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ