Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় সরকারি জায়গা দখল করে নির্মাণ করা স্থাপনা ভেঙ্গে দিল ইউনিয়ন ভূমি কর্মকর্তা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৫:৪৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সরকারি জায়গা দখল করে নির্মাণ করা স্থাপনা ভেঙ্গে দিয়েছে হিরন ইউনিয়ন ভুমি কর্মকর্তারা।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মাঝবাড়ি- টুঙ্গিপাড়া মেইন সড়কের দক্ষিন হিরনে সরকারি জায়গা দখল করে নির্মান করা পাকা স্হাপনা ভেঙ্গে অপসারণ করেন ইউনিয়ন ভুমি সহকারি কর্মকর্তা স্বপন কুমার দের নেতৃত্বে উপ-সহকারি কর্মকর্তা অশোক কান্তি চক্রবর্তি অফিস সহায়ক আবুল কালাম আজাদ ও মোঃ কাবুল সিকদার। এসময স্হানীয় এলাকাবাসী উপস্হিত ছিলেন। এর আগে

মাঝবাড়ি- টুঙ্গিপাড়া মেইন সড়কের পাশে দক্ষিন হিরন এলাকায় সরকারি জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা স্হাপনা নির্মান করার চেস্টা করেন পার্শবর্তি টুঙ্গিপাড়া উপজেলার সরাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও দক্ষিন হিরন গ্রামের বাসিন্দা আলি আকবর শেখ।

হিরন ইউনিয়ন ভুমি সহকারি কর্মকর্তা স্বপন কুমার দে বলেন আলি আকবর শেখ মাঝবাড়ি- টুঙ্গিপাড়া মেইন সড়কের পাশে সরকারি জায়গা দখল করে পাকা স্হাপনা নির্মান করার চেস্টা করছিল, আমরা খবর পেয়ে সেটা ভেঙ্গে দিয়েছি কারন আমি সরকারি চাকুরি করি তাই সরকারি সম্পত্তি রক্ষা করার দায়ীত্ব আমাদের রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ