Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিবি-বিএসএফ ফুল বিনিময়

কাস্টমস দিবস উপলক্ষ

হিলি বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

দিনাজপুরের হিলিতে আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে দুদেশের কাস্টমস কর্তৃপক্ষ একে অপরকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। এ সময় তারা বিজিবি ও বিএসএফকেও মিষ্টি উপহার দিয়েছে।
দিবসটি উপলক্ষে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শুন্যরেখায় তারা মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানান। হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম ও ভারতের হিলি কাস্টমসের সহকারি কমিশনার এসকে প্রধান দুদেশের কাস্টমসের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তারা দুদেশের অভ্যন্তরে সমস্যাগুলো সমাধান করে বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম গতিশীল করতে একমত পোষণ করেন। পরে হিলি কাস্টমসের সভাকক্ষে বন্দরেরর আমদানি রফতানি কার্যক্রম আরো গতিশীল ও রাজস্ব আহরণ বাড়াতে স্থানীয় আমদানিকারক, ব্যবসায়ী ও সুধিজনদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।
হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল আজিজ সরদার, হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গণসংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ