Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কয়রায় খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার

কয়রা (খুলনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিববর্ষে উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও কয়রা উপজেলা প্রশাসনের সহযোগিতায় খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে ও জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সুরাইয়া সাইদুন নাহারের সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ এস এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম। এতে বক্তব্য রাখেন, কৃষি অফিসার এস এম মিজান মাহমুদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কাজী মোস্তাহিন বিল্লাহ, শিক্ষা অফিসার মো. হাবিবুর রহমান, সমবায় কর্মকর্তা স ম রাশিদুল আলম প্রমুখ। সেমিনারে সরকারী কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও কয়রা বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ