Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মেয়র প্রার্থীর ওপর দুর্বৃত্তদের হামলা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ) প্রতীক ফজলুল হক খানের ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকালে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আগামী ৩০ জানুয়ারি ৩য় ধাপে সরিষাবাড়ী পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ফজলুল হক খান সকাল সাড়ে ১০টার দিকে কামরাবাদ পশ্চিম পাড়া কাঁচপুর মালেক জুট মিলের সাবেক ম্যানেজার আব্দুল কদ্দুছের জানাজা পড়ার জন্য আসেন। এ সময় মৃত ব্যক্তির বাড়ির পাশে পৌঁছলে ২০-২৫ জনের একটি দুর্বৃত্তকারীরা পেছন থেকে অতর্কিতভাবে ফজলুল হক খানের ওপর হামলা করে। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে আহত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খান বলেন, আমি সকালে বাড়ি থেকে বের হয়ে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন সংলগ্ন আবদুল কদ্দুস মিয়ার জানাজায় যাই। জানাজার নামাযে দাঁড়ালে আ.লীগের নৌকা প্রতীকের প্রার্থী মনির উদ্দিনের সমর্থকরা আমার ওপর হামলা চালায়। হামলায় আমার মাথা ও চোখ রক্তাক্ত জখম হয়েছে। এ বিষয়ে আ.লীগের মেয়র প্রার্থী মনির উদ্দিন বলেন, আমি এই হামলার বিষয়ে কিছুই জানি না। আর এই হামলার সাথে আমার কোনো দলীয় লোক জড়িত নয়।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থীকে মারধরের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ