Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি

তিতাস থানায় জিডি

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার তিতাসে হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে। এজন্য বাদী নিরাপত্তাহীনতার কথা চিন্তা করে থানায় এক মামলা করে। উপজেলার কড়িকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ছাদেক হোসেন সরকারের ছেলে মো. জাহাঙ্গীর আলম নয়ন (৩৮) হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকির ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে থানায় জিডি করেছেন মামলার বাদী ছাদেক হোসেন সরকার।
জিডি সূত্রে জানা যায়, নয়নকে হত্যার পর মামলার বাদী মো. ছাদেক হোসেন সরকার শারীরিক ও মানসিকভাবে দুর্বল হয়ে পড়ায় স্বাভাবিকভাবে চলা ফেরা করার জন্য তার সাথে কয়েকজন স্বজন সব সময় সহায়তা করে। অভিযুক্ত প্রতিবেশীদের নানা অপরাধ মূলক কর্মকান্ডে বাধা প্রদান করলে এ বছরের জানুয়ারি মাসের পনের তারিখে দুপুর ১২টার সময় বাদীর বাড়ির সামনে উপস্থিত হয়ে শাহ আলম মেম্বার ও মাইনদ্দিনসহ আরো অজ্ঞাত ৪-৫ জন মিলে হুমকি প্রদান করে। তারা সুযোগ পেলে সাদেক হোসেন সরকারসহ তার সহযোগীদের মারধর করিয়া খুন করবে বলে চলে যায়। এ বিষয়ে অভিযুক্ত শাহ আলম মেম্বার বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমি সাদেক চেয়ারম্যানকে পিতারমতো সম্মান করি।
জানা যায়, ২০২০ সালের ডিসেম্ভর মাসের ৬ তারিখে রাতে দাউদকান্দি উপজেলার ভুলিড়পাড়স্থ নিজ বাসায় দুস্কৃতকারীরা নয়নকে এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ ব্যুরো ইনভেস্টিগ্যাশন (পিবিআই)। বর্তমানে গ্রেফতার কৃতরা জেল হাজতে আছে। নয়নকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে বলেও মামলার বাদী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ